ফেনীতে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে দুই মুক্তিযোদ্ধার মৃত্যু

  30-06-2020 03:01AM

পিএনএস, ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজীতে জ্বর- শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে দুলাল পাটোয়ারী (৭০) ও মোজাহিদ ওরফে জাহেদ চৌধুরী (৮০) নামে দুই মুক্তিযোদ্ধা মৃত্যুবরণ করেছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকা নেয়ার পথে দুলাল পাটোয়ারী মৃত্যুবরণ করেন। তিনি সোনাগাজী সদর ইউনিয়নের বেছু পাটোয়ারী বাড়ির বাসিন্দা। রাত ১১টার দিকে জাহেদ চৌধুরী তার নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি একই ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের মুজিব আলী চৌধূরী বাড়ির বাসিন্দা।

এলাকাবাসী ও দুই মুক্তিযোদ্ধার স্বজনরা জানান, কয়েকদিন ধরে তারা জ্বর, সর্দি, কাশি ও বমিসহ করোনা উপসর্গে ভুগছিলেন। বাড়িতে থেকেই চিকিৎসা চালিয়েছেন তারা। সোমবার রাতে দুজনেরই শ্বাস কষ্ট বেড়ে যায়। দুলাল পাটোয়ারীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ফেনীর অদূরে অ্যাম্বুলেন্সেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে জাহেদ চৌধুরীর শ্বাসকষ্ট, বমি ও জ্বর বেড়ে গিয়ে বাড়িতেই মৃত্যুবরণ করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে মঙ্গলবার সকালে তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করার কথা রয়েছে। স্বাস্থ্য বিধি মেনে তাদেরকে রাষ্ট্রীয় মর্যাদায় মঙ্গলবার দুপুরে পৃথক পারিবারিক কবরাস্থানে দাফনের প্রস্তুতি চলছে।

সোনাগাজীর ইউএনও অজিত দেব জানান, যেহেতু তারা করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন তাই তাদের নমুনা সংগ্রহ করা হবে। পাশাপাশি তাদেরকে গার্ড অব অনার দিয়ে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন