সরাইলে পৃথক অভিযানে গ্রেফতার ১৭

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল থানা পুলিশের পৃথক অভিযানে প্রকাশ্যে জুয়া খেলার অভিযোগে ১৪ জুয়াড়ি গ্রেফতার। এছাড়াও মাদক বিক্রির অভিযোগে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার সন্ধ্যা থেকে গভীররাত পর্যন্ত সরাইল থানার উপ-পরিদর্শক মো. খলিলুর রহমান এবং সহকারী উপ-পরিদর্শক মো. আলাউদ্দিন জয় উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১০ জুয়াড়িসহ ১৩জনকে আটক করেন।

অপরদিকে সরাইল থানার উপ-পরিদর্শক গৌতম চন্দ্র দে রোববার রাত পৌনে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদরের সকাল বাজার এলাকায় অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় চারজনকে আটক করেন।

পুলিশ জানায়, সোমবার রাতে সরাইল উপজেলা পরিষদের পশ্চিম পাশে পুকুর পাড়ে এবং উপজেলার নোয়াগাঁও এলাকায় প্রকাশ্যে জুয়া খেলা অবস্থায় ১০ জুয়াড়িকে আটক করা হয়।এদিকে সোমবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন সদরের ছোট দেওয়ানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৭ পিচ ইয়াবাসহ মিল্লাত খান নামে এক যুবককে আটক করেন।

জানাতে চাইলে আজ মঙ্গলবার দুপুরের পর সরাইল থানার ওসি আল মামুন মুহাম্মদ নাজমুল আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পৃথক অভিযানে আটক ১৪ জুয়াড়ি ও ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার পর তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

ওসি বলেন, মাদক ও জুয়া বিরোধী নিয়মিত অভিযানের প্রেক্ষিতেই তাদের গ্রেফতার করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন