স্ত্রীর সাবেক প্রেমিককে খুন করে পুঁতে রাখেন চরে

  

পিএনএস ডেস্ক : জামালপুর পৌর শহরে স্ত্রীর সাবেক প্রেমিক অপু মিয়াকে (২২) ছুরিকাঘাতের হত্যার অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। পরে তাঁর লাশ ব্রহ্মপুত্র নদের নাওভাঙা চরে পুঁতে রাখা হয়। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে শহরের নাওভাঙা চরের মাটির নিচ থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

অপু মিয়া জামালপুর শহরের নাওভাঙাচর এলাকার সুরুজ আলীর ছেলে। তিনি একজন ট্রাক্টরচালক ছিলেন। গত বৃহস্পতিবার রাত থেকে অপু নিখোঁজ ছিলেন। ছয় দিন পর পুলিশ মাটিতে পুঁতে রাখা লাশটি উদ্ধার করেন। এ ঘটনায় নিহত অপুর প্রেমিকার স্বামী আল আমিনকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চার বছর আগে অপুর প্রেমিকার সঙ্গে আল আমিনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন অপু প্রেমিকার সঙ্গে সর্ম্পক রাখেননি। পরে তাঁদের মধ্যে যোগাযোগ হয়। এ নিয়ে স্বামী–স্ত্রীর মধ্যে অনেক ঝগড়াও হয়েছে। পরে বৃহস্পতিবার রাতে আল আমিন তাঁকে ডেকে এনে হত্যা করে লাশ চরের মাটিতে পুঁতে রাখেন।

এদিকে ছেলের সন্ধান না পেয়ে অপুর বাবা সুরুজ আলী গত শুক্রবার জামালপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে গত মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের মধুপুর এলাকা থেকে পুলিশ সন্দেহভাজন হিসেবে আল আমিনকে গ্রেপ্তার করেন। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন বলে পুলিশ জানিয়েছে। পরে তাঁর দেওয়া তথ্যমতে পুলিশ লাশটি উদ্ধার করে।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালেমুজ্জামান বলেন, স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণে অপুকে হত্যা করেছেন বলে আল আমিন পুলিশের কাছে স্বীকার করেছেন। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত অপুর বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

পিএনএস-জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন