করোনায় প্রাণ গেল নেত্রকোনায় ভূমি অফিস সহকারীর

  03-07-2020 01:08PM


পিএনএস ডেস্ক: করোনায় নেত্রকোনা কেন্দুয়া উপজেলার ভূমি কার্যালয়ের অফিস সহকারী মো. গোলাম রাব্বানীর মৃত্যু হয়েছে। তিনি গত দুই মাস পূর্বে কেন্দুয়া থেকে মদন কার্যালয়ে বদলি হলেও পুরনো কর্মস্থল কেন্দুয়াতেই ছিলেন।

তিনি বারহাট্টা উপজেলার রায়পুর ইউনিয়নের রামপুর গ্রামের মৃত কালাচান মিয়ার ছেলে।

কেন্দুয়া থানার ওসি মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ভোরে এলাকায় মাইকিং করা হয়েছে। পরবর্তীতে জানাজ শেষে গোলাম রাব্বানীর নিজ বাড়ি বারহাট্টা উপজেলায় লাশ পাঠানো হয়েছে।

তিনি কেন্দুয়া উপজেলা কর্মস্থল হওয়ার সুবাদে শ্বশুর বাড়িতেই থাকতেন। গত এপ্রিল মাসে কেন্দুয়ায় সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা করোনায় আক্রান্তের সময় গোলাম রাব্বানীও অসুস্থ ছিলেন।

কিন্তু নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসলে শ্বশুর বাড়ি মাসকা বালিজুরিতেই আইসোলেশনেই ছিলেন।

বৃহস্পতিবার (২জুন) রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে প্রথমে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পথে ইশ্বরগঞ্জ পৌঁছাতেই মারা যান তিনি।

গোলাম রাব্বানীর ছেলে আবুল হাসনাত আব্দুল্লা জানান, গত ২২ জুন গোলাম রাব্বানীর নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল্যাবে পাঠালে ২৭ জুন তার করোনা প্রজেটিভ আসে। তখন থেকেই তিনি কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের বালিজুরী গ্রামে শ্বশুর বাড়ি হোম আইসোলেশনে চলে যান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন