ধানক্ষেতে ভেসে উঠল অজ্ঞাত লাশ

  

পিএনএস ডেস্ক : বগুড়ার শাজাহানপুরে রাস্তার পাশে ধানী জমির ভেতর থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের জোড়া-চকজোড়া রাস্তার দামুড়পাড় এলাকায় থেকে লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, টানা বৃষ্টিপাতের কারণে আশপাশের জমিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। শুক্রবার সকালে স্থানীয় ছেলেরা জমিতে মাছ ধরার জন্য জাল ফেলতে যায়। এসময় রাস্তার পাশে ধানী জমিতে পানির ভিতর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়া হয়।

স্থানীয়রা আরো জানান, এলাকাটি নির্জন এলাকা। সন্ধ্যার পর ওই রাস্তা দিয়ে লোকজন খুব কমই যাতায়াত করে। নির্জন এলাকা হওয়ায় এখানেই হত্যা করতে পারে আবার অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে যেতে পারে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দীন জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। কানের পাশে হালকা ক্ষতের চিহ্ন রয়েছে। এ ছাড়া শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। তদন্ত চলছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন