সপরিবারে করোনাক্রান্ত মহিলা কাউন্সিলর শারমিন

  

পিএনএস ডেস্ক : নারায়ণগঞ্জের আরেক নারী কাউন্সিলর সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ১৩, ১৪, ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর শারমিন হাবিব বিনি সপরিবারে করোনায় আক্রান্ত হন।

বিষয়টি নিশ্চিত করে নিজের ফেইসবুকে তিনি লিখেছেন ‘হাসবুনিল্লাহি ওয়া নিমাল ওয়াকিল মহান আল্লাহ পাকের ইচ্ছায় আমি ও আমার আদরের ২ সন্তান কোভিড-১৯ পজেটিভ হয়েছি। যেহেতু আল্লাহর ইচ্ছাতেই সব হয়েছে, ইনশাল্লাহ আল্লাহর রহমতে ও আপনাদের ভালোবাসায় দোয়ায় করোনা যুদ্ধে জয়ী হয়ে মানবতার সেবায় আবারও ফিরে আসবো ইনশাল্লাহ। যতদিন ও যতক্ষণ বেঁচে থাকবো আপনাদের পাশে থেকে সেবা করে যাবো । আমি ও আমার পরিবার সম্পূর্ণ সুস্থ্য আছি এবং বাড়িতেই আইসোলেটেড আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন এবং সাবধানে থাকবেন’।

জানা গেছে, করোনাভাইরাস মহামারি শুরু হওয়ার পর সরকারি ও ব্যক্তিগত উদ্যোগে দিনে এবং রাতের আঁধারে ঘরে ঘরে খাদ্য সামগ্রী নিজ হাতে পৌঁছে দেওয়াসহ সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রম চালিয়ে আসছিলেন সাবেক প্যানেল মেয়র ও বর্তমান কাউন্সিলর বিন্নি। এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তির দাফন/সৎকারে সহযোগীতা, করোনা পরীক্ষার ব্যাবস্থাসহ ওয়ার্ডবাসীর পাশে থেকে আলোচনায় এসেছেন এই নারী কাউন্সিলর।

কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি শনিবার বলেন, ৮ এপ্রিল থেকে এ পর্যন্ত মানুষের পাশে থেকেছি। সরকারী এবং ব্যক্তিগত উদ্যোগে নিজের হাতে খাদ্য সামগ্রী বহন করে অভাবী মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছি। সরকার, সিটি কর্পোরেশন, এমপি মহোদয়গণসহ কিছু নিঃস্বার্থ মানুষের সহযোগীতায় করোনাকালীন আপদে মানুষের পাশে থেকেছি। প্রায় কয়েক হাজার বোতল হ্যান্ড স্যানিটাইজার বিনামূল্যে বিতরণ করেছি। এ ছাড়া করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতা তৈরিতে কখনো ফেইসবুকে, কখনো এলাকায় এলাকায় নিজে মাইকিং করে মানুষকে ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিচ্ছি। আমি করোনায় আক্রান্ত হলেও আমার টিম সাধারণ মানুষের পাশে থাকবে। আমাদের সকল কার্যক্রম অব্যাহত থাকবে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন