ছাদবাগানে গাঁজা চাষ, চিলেকোঠায় মদ তৈরি

  

পিএনএস ডেস্ক : রাজধানীর দারুস সালাম থানা ও ঢাকার সাভার এলাকা থেকে পৃথক অভিযানে এক হাজার লিটার দেশি মদ, এক হাজার ৪৫০ পিস ইয়াবা ও ছাদবাগানে লাগানো পাঁচটি গাঁজার গাছসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল, র‌্যাব-৪ এর একটি দল শনিবার (৪ জুলাই) সাভার মডেল থানাধীন রাজাশন এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারি ফ্রান্সিস গমেজকে (৬০) আটক করে। পরে তার বাড়ি থেকে মদ তৈরির সরঞ্জামসহ এক হাজার লিটার দেশীয় মদ ও ছাদ বাগান থেকে পাঁচটি গাঁজার গাছ জব্দসহ তাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ফ্রান্সিস গমেজ দীর্ঘ ১৫ বছরের বেশি সময় ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। দীর্ঘদিন থেকে তার বাসার ছাদে গাঁজা চাষ এবং বাসার চিলেকোঠায় মদ তৈরি করে আসছিলেন। এসব মদ ও গাঁজা সাভারসহ মিরপুর ও আশপাশ এলাকায় বিক্রয় করতেন তিনি।

আরেক অভিযানে রাজধানীর দারুস সালাম থানাধীন এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৪৫০ পিস ইয়াবাসহ আব্দুল বাসেদ (২৪), কুতুবুল আলম (২৫) ও ববি (২০) নামে তিন মাদক কারবারিকে আটক করা হয়। আটকদের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন