কোটালীপাড়ায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ

  05-07-2020 02:49PM


পিএনএস ডেস্ক: গোপালগঞ্জের কোটালীপাড়ায় কুলসুম বেগম(৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে তার স্বামীর প্রথম স্ত্রীর ছেলে, ছেলে বউ, মেয়েরা পিটিয়ে হত্যা করে।

কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের রাজিন্দার পাড় গ্রামে এ ঘটনা ঘটেছে। তার স্বামীর নাম সবর আলি সিকদার।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ঘটনায় অভিযুক্ত ৪জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান।

তিনি আরো জানান, গতকাল শনিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে কুলসুম বেগমের বড় সতিন রিজিয়া বেগমের ছেলে, মেয়ে, ছেলে বউসহ পরিবারের আরো বেশ কয়েকজন জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে কুলসুম বেগমকে বেদম মারপিট করে।

আশংকাজনকভাবে প্রথমে তাকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল এবং অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়। সেখানে তিনি রাত সাড়ে ৮টার দিকে মারা যান।

এ ঘটনায় নিহতের ভাই কালাম ফকির বাদী হয়ে ৭জনকে আসামি করে রাতেই থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ইতোমধ্যে ৪ আসামিকে গ্রেফতার করেছে। বাকীদেরকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। খুলনা মেডিকেলে লাশের ময়নাতদন্ত সম্পন্ন শেষে লাশ তার স্বজনদের কাছে বুঝে দেয়া হবে বলে ওসি জানান।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন