মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, আটক ২

  06-07-2020 03:15PM

পিএনএস ডেস্ক : মুন্সীগঞ্জে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও ইয়াবাসহ দুই জনকে আটক করেছে জেলা গোয়েন্দা বিভাগ (ডিবি) পুলিশ। রবিবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভা খাসকান্দি জসিমনগর জমি থেকে পরিত্যক্ত অবস্থায় এক নলা বন্দুক ও এক রাউন গুলি উদ্ধার করে।

একই রাতে ডিবি পুলিশের অপর আর একটি টিম টঙ্গিবাড়ী উপজেলা থেকে ইয়াবাসহ দুই জনকে আটক করে। ইয়াবাসহ আটককৃত শামিম (২৫) শহরের খাসকান্দি এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে ও আনোয়ার হোসেন রাহাত (৪০) শহরের উপকন্ঠ নয়াগাও মধ্যেপাড়ার হাবিবুল্লাহ মাদবরের ছেলে। আটককৃত দুই জনের বিরুদ্ধে মাদকদ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

উল্লেখ্য, উদ্ধার হওয়া অস্ত্রটি মাস খানেক আগে খাসকান্দি গ্রামে অস্ত্র বহন করে ত্রাস সৃষ্টিকারী খোকনের। সে ঘটনায় ৪টি অস্ত্র ব্যবহার করা হলে দুইটি অস্ত্র উদ্ধার করতে পেরেছে পুলিশ। তবে সেই সময় ব্যবহৃত অবৈধ অপর অস্ত্রগুলোর মধ্যে এখনো দুটি বিদেশি অস্ত্র উদ্ধার হয়নি। এ বিষয়টি নিশ্চিত করে ডিবি পুলিশের ওসি মোজাম্মেল হক মামুন বলেন, পরিত্যক্ত অবস্থায় উদ্ধার হওয়া অস্ত্রটি খাসকান্দি গ্রামের নূর হোসেন ভূইয়ার ছেলে খোকন ভূইয়ার। অস্ত্র বহনকারী খোকনকে আগেই গ্রেফতার করা হয়েছে। তার তথ্য মতে, রাতে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রটি উদ্ধার করা হয়। একই সময় ধামারণ থেকে ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে মাদকদ্রব নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।

পিএনএস/এসআইআর

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন