গাইবান্ধায় শত্রুতার জেরে গোয়াল ঘরে আগুন

  09-07-2020 04:27PM

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে গোয়াল ঘরে এবং গরুর গায়ে পেট্রোল ঢেলে আগুন দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ৬টি গরু মারা গেছে এবং আরও ৩টি গরু আহত হয়েছে। পাশাপাশি হাসমুরগিসহ গোয়াল ঘর আগুনে পুড়ে গেছে। এলাকাবাসির দাবি এ কেমন বরর্বরতা ! পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে একজন গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার দিবাগত রাতে।

জানা গেছে, দীর্ঘদিন থেকে উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের মজিবর রহমানের ছেলে মেহের আলীর সাথে জমিজমা নিয়ে প্রতিবেশি আব্দুল খালেক মিয়ার ছেলে শফিকুল ইসলামের বিরোধ চলে আসছিল এবং আদালতে একাধিক মামলা রয়েছে। কয়েকদিন হল শফিকুল জেল হতে জামিনে মুক্ত হয়ে বাড়িতে এসেছে।

পারিবারিকভাবে জানা গেছে, ভোর রাতে গোয়াল ঘরে আগুন দেখে মেহের আলীর ছেলে আতোয়ার রহমান চিৎকার করতে থাকে। প্রতিবেশিরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। এরই মধ্যে আগুনে ৬টি গরু, হাসমুরগিসহ গোয়ালঘর পুড়ে যায়। ফায়ার সার্ভিসের দাবি এতে প্রায় ৬ লাখ টাকা সম্পদ পুড়ে গেছে। মেহের আলীর দাবি শফিকুল পেট্রোল ঢেলে গোয়াল ঘরে আগুন দিয়ে এ ঘটনা ঘটিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করে এবং ঘটনার সাথে জড়িত সন্দেহে আব্দুল খালেক মিয়াকে গ্রেফতার করেছে। গতকাল বুধবার থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান ঘটনাস্থল পরিদর্শন করে জানান বিষয়টি অত্যন্ত মর্মান্তিক। এ নিয়ে মামলা হয়েছে এবং আসামি গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন