ডিমলায় বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

  11-07-2020 06:11PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : মহামারী কোভিট-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সুস্বাস্থ্যে অধিকার নিশ্চিত করি এই প্রতিপাদ্য করে নীলফামারী ডিমলা উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১১ জুলাই সকাল ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা হল রুমে সামাজিক দূরুত্ব বজায় রেখে কর্মকর্তা হাসীন-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পুরুষ ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, খগা খরিবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম অংশের আলোচনা শেষে দ্বিতীয় অংশে ২০১৯-২০ইং অর্থ বছরের পরিবার পরিকল্পনা সেবায় শ্রেষ্ট চেয়ারম্যান ও কর্মীদের পুরুস্কার প্রদান করা হয়। এ সময় পুরুস্কার গ্রহন করেন, শ্রীঃ সুপ্রিয়া রানী রায়, পরিবার পরিকল্পনা কল্যাণ সহকারী, পরিবার পরিকল্পনা পরিদর্শক জিয়াউর হক রহমান, স্যাকমো রফিকুল ইসলাম, পরিবার কল্যাণ সহকারী শিরাজুন আক্তার।

উল্লেখ্য যে সভায় বক্তাগণ দেশে চলমান অদৃশ্য করোনা ভাইরাসের প্রাদূর্ভাবকে উপেক্ষা করে জীবনের ঝুকি নিয়ে স্বস্থ্য সেবা জনগণের দোড় গোড়ায় পৌছানোর ভূয়োসী প্রসংশা করেন এবং নিজেকে সুরক্ষা রেখে বিভাগীয় কার্যক্রম দৃঢ়তার সাথে পালন করার জন্য পরামার্শ প্রদান করেন।

পিএনএস/এসআইআর




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন