আশুগঞ্জে ১২ জুয়ারি আটক

  14-07-2020 09:40PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলা আশুগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ জন জুয়ারিকে আটক করেছে। গত ৯ জুলাই বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে প্রেরণের পর বিচারক জেলহাজতে প্রেরণ করেন। আটককৃতরা হলো: সরাইল উপজেলার মো: আব্দুল মান্নান, বিশুতারা গ্রামের ইব্রাহীম, চুন্টা গ্রামের সোহেল মিয়া ও রাজন, রসুলপুর গ্রামের মাসুদ মিয়া, ইউসুফ মিয়া, ব্যাপারীপাড়া গ্রামের সফিকুল ইসলাম, উপজেলার আড়াইসিধা গ্রামের সাইফুল ইসলাম, ইদন মিয়া, বাদল মিয়া, আজিজুর রহমান, মো. আলাউদ্দিন।

আশুগঞ্জ থানার পুলিশ উপজেলার আড়াইসিধা দক্ষিণপাড়া এলাকা থেকে জুয়া খেলাররত অবস্থায় তাদের আটক করে। এ সময় জুয়ার সরঞ্জাম এবং নগদ টাকা উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, আশুগঞ্জ উপজেলাধীন আড়াইসিধা ইউনিয়নের আড়াইসিধা দক্ষিণ পাড়া এলাকায় আবুল বাশারের বাড়িতে জুয়ারিরা আসর বসিয়ে দীর্ঘদিন ধরে জুয়া চালিয়ে আসছিল। গত বুধবার বিকেলে গোপন সূত্রের তথ্যের ভিত্তিতে আড়াইসিধা দক্ষিণপড়ার আবুল বাশারের বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়ারিকে আটক করা হয়েছে। এ সময় জুয়া খেলার সরঞ্জামাদি এবং নগদ ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় জুয়া আইনে মামলা রুজু হয়েছে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ এ তথ্য নিশ্চিত জানান, আটককৃত ১২ জুয়ারির বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন