নোয়াখালীতে বিকাশের ৯০ লাখ টাকা ছিনতাই নাটক, আটক ২

  

পিএনএস, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে ছিনতাইয়ের নাটক সাজিয়ে ৯০ লাখ টাকা আত্মসাতের অভিযোগে বিকাশের ম্যানেজারসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার (২৯ জুলাই) দুপুরে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক সাংবাদিকদের ওই ছিনতাই নাটকের বর্ণনা দেন।

আটককৃত সুমন মজুমদার (৪০) উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সন্তোষ কুমার মজুমদারের ছেলে এবং বিকাশ এর কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলা শাখার ম্যানেজার ও শিশির মজুমদার (৩৬) চর হাজারী ২ নং ওয়ার্ডের রাগারগো বাড়ির বিনোদ বিহারী এর ছেলে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক রবিউল হক বলেন, বুধবার সকাল ৯টায় উপজেলার চর হাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আলী আহমদ বাড়ির সামনে থেকে বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজ এএস কমিউনিকেশন-২ এর ৯০ লাখ টাকা ছিনতাই এর খবর আসে। বিকাশ ম্যানেজার সুমন মজুমদার দাবি করেন, শ্বশুর বাড়ি (রাগারগো বাড়ি) থেকে আসার পথে চর হাজারী ইউনিয়নের ২নং ওয়ার্ডের আহমদ আলী মাঝি বাড়ির সামনে পৌঁছলে তার মোটরসাইকেলে হামলা চালিয়ে দুর্বৃত্তরা ৯০ লাখ টাকা ছিনিয়ে নেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। পরিদর্শনকালে ঘটনার কোনও ক্লু না পেয়ে বিকাশ ম্যানেজার সুমন মজুমদারকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করি। এক পর্যায়ে আটককৃতরা কোনও সন্তোষজনক জবাব দিতে পারে নি।

তিনি আরও জানান, এ ঘটনায় বিকাশ এর এজেন্ট মামলা দায়ের এর প্রস্তুতি নিচ্ছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন