কুমিল্লা করোনায় আরও ২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৫২

  

পিএনএস, কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় বৃহস্পতিবার নতুন করে আরও ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা বেড়ে ৫ হাজার ৪৫৯ জনে দাঁড়িয়েছে। বৃহস্পতিবার সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়।

সূত্র জানায়, বৃহস্পতিবার শনাক্তদের মধ্যে সিটি করপোরেশন এলাকায় ২৩ জন, লাকসাম, আদর্শ সদর ও তিতাসে ১ জন করে, দাউদকান্দিতে ২ জন, বরুড়া, বুড়িচং ও দেবিদ্বারে ৪ জন করে, চান্দিনা ও নাঙ্গলকোটে ৬ জন করে রয়েছেন।

এদিকে বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে আরও দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় একজন ও উপসর্গ নিয়ে একজন মারা গেছেন।

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন জানান, মৃত ব্যক্তিরা হলেন- চৌদ্দগ্রাম উপজেলার সুদেস কুমার মজুমদারের ছেলে নারায়ণ মজুমদার (৭০) ও চাঁদপুরের মতিনবাগ এলাকার যোগেশ বণিকের ছেলে অরুণ বণিক (৫৫)।

জেলায় করোনা আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত ১৪৬ জন মারা গেছেন। বর্তমানে করোনা ও করোনা উপসর্গ নিয়ে এই হাসপাতালে ১১৪ জন চিকিৎসাধীন আছেন। তাদের মধ্যে ৫৩ জন করোনা পজিটিভ এবং ৬১ জনের করোনা উপসর্গ রয়েছে।

এদিন কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ২৩ জন, আদর্শ সদর ও তিাতেস ২ জন করে, মনোহরগঞ্জে ২১ জন, মুরাদনগরে ১২৯ জন, নাঙ্গলকোট ৩ জন, লাকসামে ১৩ জন, দেবিদ্বারে ৯ জন ও বরুড়ায় ২ জনসহ এদিন ১৯৪ জন সুস্থ হয়েছেন। সর্বমোট সুস্থ হয়েছে ৩ হাজার ৯৪৩ জন।

এ পর্যন্ত জেলায় ২৫ হাজার ২৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। ফলাফল পাওয়া গেছে ২৫ হাজার ১২৮টি নমুনার।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন