পদ্মায় নৌকা ডুবে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

  

পিএনএস, কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডিঙি নৌকা ডুবে সেলিনা খাতুন (৩০) ও সিয়াম (১১) নামের মা ও ছেলের মৃত্যু হয়েছে। বুধবার (০৫ আগস্ট) বিকেলে দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের সাহেবনগর এলাকায় এ নৌকা ডুবির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উক্ত এলাকার রসুল মন্ডলের স্ত্রী সেলিনা খাতুন (৩০) ও বড় ছেলে সিয়াম (১১)। এ ঘটনায় নৌকায় থাকা রসুল মন্ডল (৬২) ও ছোট ছেলে সাগর (৯) প্রাণে বেঁচে যান।

রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, ছোট ডিঙি নৌকায় চড়ে চারজন পদ্মার চরের তালতলা ঘাট থেকে সোনাতলা সাহেবনগর এলাকা যাওয়ার সময় সাহেবনগরের তীব্র স্রোতে ডিঙি নৌকাটি ডুবে যায়। এসময় রসুল মন্ডল তার ছোট ছেলে সাগরকে নিয়ে সাতরিয়ে তীরে উঠলেও পানিতে ডুবে মারা যান সেলিনা খাতুন ও তার বড় ছেলে সিয়াম। পরে স্থানীয়রা তাদের দুজনের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে নানার বাড়ীতে বেড়াতে এসে উপজেলার প্রাগপুর ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে তামান্না (১০) নামে ৪র্থ শ্রেণীর এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত তামান্না আদাবাড়িয়া ইউনিয়নের ধর্মদহ গ্রামের রফিকুল ইসলামের মেয়ে এবং ধর্মদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন