সাংসদ রমেশ চন্দ্র সেন করোনায় সংক্রমিত

  06-08-2020 02:03AM

পিএনএস ডেস্ক : ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১০টায় এ তথ্য নিশ্চিত করেছেন সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার।

এই সংসদ সদস্য ছাড়াও জেলায় নতুন করে আরও আটজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪৩৭ জনে। মারা গেছে আটজন।

পানিসম্পদ মন্ত্রণালয় ও খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করা সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য।

সিভিল সার্জন মাহফুজুর রহমান সরকার বলেন, করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে গত ৩ আগস্ট রমেশ চন্দ্র সেনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়াও সেদিন জেলা থেকে আরও ৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়।

বুধবার রাতে দিনাজপুর থেকে প্রাপ্ত রিপোর্টে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনসহ নয়জনের কোভিড-১৯ শনাক্ত হয়। অন্যদের মধ্যে সদর উপজেলার একজন, পীরগঞ্জ উপজেলার একজন ও রাণীশংকৈল উপজেলায় ছয়জন রয়েছেন।

সিভিল সার্জন জানান, রমেশ চন্দ্র সেনের এখন কোনো ধরনের উপসর্গ নেই। তাকে নিজ বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে। ঘরেই চিকিৎসা হচ্ছে তার। তার বাড়ির বাকিরা সুস্থ আছেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন