করোনায় চলে গেলেন ডা. গোলাম মোস্তফা

  

পিএনএস ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন চক্ষু বিশেষজ্ঞ, মুক্তিযোদ্ধা চিকিৎসক গোলাম মোস্তফা (৭৮) (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

রবিবার সকাল ১০টায় গোলাম মোস্তফাকে রাষ্ট্রীয় সম্মাননা (গার্ড অব অনার) প্রদান করা হয়। তারপর জানাজা শেষে তাকে দাফন করা হয়। তিনি স্ত্রী, চার কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বাড়ি রাজবাড়ী শহরের ১ নম্বর বেড়াডাঙ্গা এলাকায়। তিনি বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) ও স্বাধীনতা চিকিৎসক ফোরাম (স্বাচিপ) রাজবাড়ী জেলা শাখার সভাপতি ছিলেন।

গোলাম মোস্তফার পারিবারিক সূত্রে জানা যায়, তিনি কিছুদিন ধরে জ্বর-সর্দিসহ বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন। শনিবার বিকেলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসাসেবা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শনিবার রাত আটটার দিকে সেখানে পৌঁছানোর পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীর সিভিল সার্জন নুরুল ইসলাম বলেন, সর্বজনশ্রদ্ধেয় চিকিৎসক গোলাম মোস্তফা কোভিড-১৯–এ আক্রান্তসহ নানা জটিলতায় ভুগছিলেন। তাকে নিয়ে জেলায় করোনায় সংক্রমিত হয়ে এ পর্যন্ত ১৪ জন মারা গেছেন।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন