মাদকসহ মা-ছেলে আটক

  

পিএনএস ডেস্ক: ফেনীর লালপুল থেকে ৭২০০টি ইয়াবাসহ শাহেদা আক্তার প্রকাশ খুশু বেগম (৫০) ও তার ছেলে আজগর আলীকে (২৭) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। তাদের বাড়ি কুমিল্লার দাউদকান্দির মালিখিলে।

শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লালপুল থেকে তাদেরকে আটক করা হয়েছে বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এন এম নুরুজ্জামান।

শাহেদা আক্তারের স্বামী ও আজগরের পিতা মৃত আবদুল মতিন। তারা মনসুরাবাদের মিয়াবাড়ি রোডের বলখেলার মাঠের সামনে বকুল মিয়ার বিল্ডিংয়ে ভাড়া থাকতেন। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় গোয়েন্দা পুলিশ।

ওসি এ এন এম নুরুজ্জামান জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে লালপুলে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে লালপুল ফুটওভার ব্রিজের নিচে তাদের গতিবিধি সন্দেহজনক মনে হলে তল্লাশি চালানো হয়। তল্লাশিতে তাদের কাছে থেকে ৭২০০ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা কক্সবাজারের টেকনাফ হতে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে পাচার ও বিক্রি করে থাকেন বলে গোয়েন্দা পুলিশকে জানিয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন