নবাবগঞ্জ জাতীয় উদ্যানে দর্শনার্থী ধর্ষণ, গ্রেফতার ৪

  11-08-2020 04:38PM

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যানে বেড়াতে আসা এক দর্শনার্থীকে জোর পূর্বক আপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে ১০ আগষ্ট সোমবার দুপুরে জাতীয় উদ্যাণের ভিতরে কাঠের ব্রীজের নিকট।

এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ ওই মামলায় ৪ ধর্ষক কে গ্রেফতার করেছেন। মামলা সূত্রে জানা যায় ১০ আগষ্ট সোমবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামের মাসুদ করিমের ছেলে রিয়াজুল ইসলাম বিরামপুর উপজেলার একটি গ্রামের তার সহ শিক্ষার্থী (১৯) কে সাথে নিয়ে নবাবগঞ্জ জাতীয় উদ্যাণে বেড়াতে যান। উদ্যাণের কাঠের ব্রীজের নিকট গেলে কয়েক জন যুবক তাকে জিম্মি করে জোরপূর্বক তার সহ পাঠীকে অপহরণ করে বনের ভিতরে নিয়ে ধর্ষণ করে। এ সময় তার নিকট থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়া হয়। এরপর তারা মোবাইল ফোনটি ফেরত দিয়ে তার সহপাঠীকে বাঁচাতে হলে তার নিকট ৫০ হাজার টাকা দাবী করে। এক পর্যায়ে সে অন্য দর্শনার্থীদের সহযোগিতায় থানায় সংবাদ দিলে থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৪ ধর্ষক কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলো উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের শওগুনখোলা গ্রামের শরিয়ত হোসেনের ছেলে শাহিনুর ইসলাম(৩০) ও মৃত ইসমাইল হোসেনের ছেলে আঃ আজিজ ওরফে আজিম(৩২) এবং ফতেপুর মাড়াষ গ্রামের আঃ মতিনের ছেলে সাজেদুর ইসলাম ওরফে সাজু(২০) ও আবু তাহেরের ছেলে শাহারুল ইসলাম(২১)। এ ঘটনায় রিয়াজুল ইসলাম বাদী হয়ে ওই দিন বিকালে অপহরণ পূর্বক ধর্ষনের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) অশোক কুমার চৌহান জানান আজ মঙ্গলবার ধর্ষিতাকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। আদালতে সোপর্দ করা হয়েছে গ্রেফতারকৃত ধর্ষকদের ।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন