তানোরে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

  11-08-2020 04:59PM

পিএনএস, তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে হাবিবুর রহমান (৩০) নামে এক মাদকাসক্ত স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন তার স্ত্রী।

আজ মঙ্গলবার তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, সোমবার বিকেলে স্ত্রী মমতাজ বেগম তার বিরুদ্ধে থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে আটক করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে হাবিবুরকে এক বছরের কারাদন্ড দেয়।

দন্ডপ্রাপ্ত হাবিবুর রহমানের বাড়ি তানোর উপজেলার সরনজাই ইউনিয়নের সিধাউড় সোনারপাড়া এলাকায়। হাবিবুর মৃত হারাধন সরকারের ছেলে।

তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল ইসলাম জানান, হাবিবুর মদ পান করে প্রতিদিন স্ত্রী-সন্তানকে মারধরসহ খারাপ আচরণ করতেন। তার মারধরে অতিষ্ঠ হয়ে স্ত্রী মমতাজ অভিযোগ করলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে পুলিশ তাকে ডোপটেস্ট করার পর ঘটনাস্থলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে একবছরের বিনাশ্রম কারাদন্ড দেয় আদালতের বিজ্ঞ বিচারক। আজ মঙ্গলবার তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুশান্ত কুমার মাহাতো বলেন, ‘হাবিবুর রহমানকে ভ্রাম্যমাণ আদালতে মাদক সেবনের কথা স্বীকার করায় তাকে এই দন্ড দেওয়া হয়।’

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন