প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টা, বখাটে যুবককে গণপিটুনি

  16-08-2020 12:07AM

পিএনএস ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডে এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক বখাটেকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার দুপুরে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের বড়দারোগারহাট এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে।

থানা সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুর ২টার দিকে উপজেলার বড়দারোগারহাট এলাকার উত্তর ফেদাইনগর ফুলগাজী গ্রাম এলাকার রফিউজ্জামানের বাড়ির ভাড়াটিয়া আবুল হাশেম প্রকাশ দুদু মিয়ার ছেলে মো. শিমুল (৩০) তার প্রতিবেশি অপর এক ভাড়াটিয়ার প্রতিবন্ধী শিশু কন্যা (৭)কে বাড়িতে পিতা-মাতার অনুপস্থিতির সুযোগে ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এসময় শিশুটির চিৎকার শুনে রেজিয়া বেগম নামক এক মহিলা ঘটনাস্থলে এসে শিশুটিকে ধর্ষণের চেষ্টারত শিমুলকে দেখে ফেলেন। এতে শিমুল পালিয়ে যায়। পরে শিশুটির অভিভাবকদের খবর দিয়ে এনে সব ঘটনা বললে তারাসহ এলাকাবাসী ধর্ষক শিমুলকে আটক করে থানায় নিয়ে আসে। পরে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শারীরিক প্রতিবন্ধী একটি শিশু কন্যাকে ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে তারই প্রতিবেশী মো. শিমুল। কিন্তু এলাকাবাসী শিমুলকে ধরে ফেলে থানায় নিয়ে আসেন। পরে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

পিএনএন/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন