সিলেটে মোটরসাইকেলে ইয়াবা ডেলিভারি, আটক ২

  


পিএনএস ডেস্ক: সিলেট নগরীর তালতলা থেকে পুলিশ ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১৪০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় কোতোয়ালি থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতে নেয়া হবে বলে জানিয়েছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা মোটরসাইকেল দিয়ে নগরীতে ইয়াবা ডেলিভারি করত।

সোমবার রাতে গোয়েন্দা পুলিশের পুলিশের এসআই আকবর হোসেন, এসআই আসলাম হোসেন, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল অনল কুমার নাগ, কনস্টেবল রোমন গঞ্জু, কনস্টেবল বাপ্পী দাস, কনস্টেবল রতন চন্দ্র দেব তালতলা থেকে তাদেরকে গ্রেফতার করে। এসময় পুলিশ ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে মোটরসাইকেল জব্দ করে।

বিষয়টি নিশ্চিত করেন সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) জ্যোর্তিময় সরকার। তিনি বলেন, মাদকের বিরুদ্ধে সবসময় পুলিশের অবস্থান আছে।

গ্রেফতারকৃতরা হচ্ছেন, ওসমানীনগর থানাধীন গোয়ালাবাজার উমরপুর গ্রামের আহমদ আলীর ছেলে আলমগীর হোসেন (২৬)। অপরজন কুমিল্লা জেলার সদর থানাধীন মাঝিগাছা গ্রামের কামাল মিয়ার ছেলে সাদিক আহমদ ওরফে সাদেক (৩০)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা পেশাগত মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন থেকে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সাথে জড়িত। জকিগঞ্জের সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতারকৃতরা পরস্পর যোগসাজশে বিশেষ কৌশলে ইয়াবা ট্যাবলেট সিলেট নগরীতে নিয়ে আসে। গ্রেফতারকৃত সাদেকের ব্যবহৃত মোটরসাইকেল যোগে নগরীর বিভিন্ন স্থানে মাদক বিক্রেতা ও মাদক সেবীদের নিকট ইয়াবা ট্যাবলেট খুচরা ও পাইকারী দরে বিক্রি করে আসছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন