সাঁতার কেটে খাল পার হওয়ার সময় কিশোরী নিখোঁজ

  

পিএনএস ডেস্ক : রাজধানীর ডেমরা এলাকায় গতকাল সন্ধ্যায় আকাশি (১৩) নামের এক কিশোরী খালের পানিতে হারিয়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিরা তাকে উদ্ধারের চেষ্টা চালায়। আজ বুধবার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে উদ্ধার করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ডেমরার বামৈল এলাকার সিকিউরিটি গার্ড আনোয়ার হোসেনের মেয়ে আকাশি (১৩) ও তার দুই বান্ধবী ডেমরার ওয়াসার বড় খালের এক পার থেকে সাঁতার কেটে অন্য পারে যেতে চায়। তার দুই বান্ধবী সাঁতরিয়ে পার হতে পারলেও মাঝখান থেকে হারিয়ে যায় আকাশি। পরে তাদের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে আসে। কিন্তু তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

অবশেষে বিষয়টি পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানানো হয়। কিছুক্ষণ পর ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে তাকে উদ্ধারের চেষ্টা করে। কিন্তু রাত হয়ে যাওয়ায় খুব বেশি দূর এগুতে পারেনি। বর্তমানে বড় এ খালটি খরস্রোতা। ফলে মেয়েটি কোন দিকে গেছে সেটি বের করা যাচ্ছে না বলে সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান।

ডেমরা থানার সাব-ইন্সপেক্টর রফিকুল ইসলাম জানান, খবর পেয়েই আমরা ঘটনাস্থলে এসেছি। ফায়ার সার্ভিসের সদস্যরা চেষ্টা করছেন তাকে উদ্ধারের। এখন পর্যন্ত রাত ১১টা তাকে পাওয়া যায়নি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন