ছাগল মৃত্যুর ঘটনায় ট্রাকচালককে পিটিয়ে হত্যা

  19-09-2020 12:13PM

পিএনএস ডেস্ক: সড়ক দুর্ঘটনায় দু’টি ছাগল মৃত্যুর জেরে রাজশাহীর পুঠিয়ায় গণপিটুনিতে এক ট্রাকচালক নিহত হয়েছেন। পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।

আবু তালেব পুঠিয়ার ছলমলিয়া এলাকার বাসিন্দা।

তার মৃত্যুর ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে। পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ এলাকায় আবু তালেবের ট্রাকের নিচে পড়ে দুটি ছাগল। এ সময় ট্রাকটি পালিয়ে আসে। পরে ছাগল দু’টিকে জবাই করা হয়। ছাগল মালিক গোলাম মোস্তফা তাহেরপুর এলাকায় তার আত্মীয়-স্বজনকে ফোন করেন ট্রাকটি আটকানোর জন্য।

ট্রাকটি তাহেরপুর পৌঁছালে তাকে থামানোর চেষ্টা করা হয়। তবে ট্রাকচালক পালিয়ে আসেন। তখন ১০-১২টি মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে পুঠিয়ার বাসুপাড়া এলাকায় ট্রাকটিকে আটকানো হয়। এরপর শুরু হয় গণপিটুনি।

এ সময় হেলপার পালাতে পারলেও চালক পারেননি। তখন তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। খবর পেয়ে স্থানীয়দের সহায়তায় পুলিশ আহত ট্রাকচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ট্রাকচালক আবু তালেবের মৃত্যু হয়।

এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলে জানান পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন