তানোরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

  21-09-2020 09:51PM

পিএনএস, তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে মেঘনা বিবি নামে (২২) এক গৃহবধুকে হত্যার দায়ে নিহত মেঘনার স্বামী জনি মন্ডল ডনকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটে আজ সোমবার সকালে তানোর সরনজাই ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে।

এঘটনায় মেঘনার পিতা ওহাব আলী বাদি হয়ে জনি মন্ডল ডন আসামী করে থনায় হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ দুপুরে জনি মন্ডল ডনকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেছেন।

জানা গেছে, গত তিন বছর আগে মোহনপুর উপজেলার কাশিমালা গ্রামের ওহাব আলী মেয়ে মেঘনা বিবি’র সঙ্গে তানোর উপজেলার সরনজাই কাচারীপাড়া গ্রামের লাল মোহাম্মদ মন্ডলের পুত্র জনি মন্ডল ডনের বিয়ে হয়। সংসার জীবনে তাদের মধ্যে দ্বন্দ্ব লেগে থাকতো। যার কারণে মেঘনাকে তার স্বামী প্রায় মারপিট করতো। সর্বশেষ গত ১৫ সেপ্টেম্বর মেঘনা রাগ করে তার পিতা’র বাড়ি কাশিমালা গ্রামের চলে আসেন। গত রবিবার (২০ সেপ্টম্বর) জনি তার স্ত্রী নিতে শ্বশুর বাড়িতে যায়। বেলা ১২টার দিকে জনি তার স্ত্রী মেঘনাকে নিয়ে নিজ গ্রাম সরনজাই কাচারীপাড়ায় আসেন। রাতে তাদের মধ্যে দ্বন্দ্ব লাগে। গতকাল সোমবার সকালে মেঘনার লাশ নিজ ঘরের বারান্দায় গলায় দড়ি পরানো অবস্থায় ঝুলে থাকে। বাড়ির অন্য সদস্যরা মেঘনা ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠান। এদিকে ঘটনার পর থেকে মেঘনার স্বামী জনি পলাতক ছিলেন। পুলিশ কৌশল করে ওই গ্রামের এক বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন।

মেঘনার পিতা ওহাব আলী বলেন, আমার মেয়ে আতœহত্যা করবেনা। তার দুই বছরের একটি মেয়ে সন্তান রয়েছে। আমার জামাই জনি মন্ডল ডন আমার মেয়েকে হত্যা করে লাশ দড়ি দিয়ে ঝুলিয়ে রেখেছে। আমি এর বিচার চাই। ছোট মেয়েটির কি হবে।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, নিহতের শরীরে বিভিন্ন স্থানে খতের দাগ পাওয়া গেছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মেঘনাকে কিছু দিয়ে গলায় বেধে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে সব পরিস্কার হবে। এবিষয়ে নিহতের পিতা বাদি হয়ে থানায় মামলা করেছেন।

পিএনএস/এসআইআর





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন