করোনামুক্ত হলেন সিলেটের মেয়র আরিফ

  23-09-2020 12:41AM

পিএনএস ডেস্ক : সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) মেয়র বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে উঠেছেন। ২২ সেপ্টেম্বর তার নমুনা পরীক্ষার পর ফলাফল নেগেটিভ এসেছে। রাতে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

১০ সেপ্টেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও কর্পোরেশনের প্রধান নির্বাহী প্রকৌশলী নূর আজিজুর রহমানের করোনাভাইরাস শনাক্ত হয়।

দীর্ঘ ১২ দিন হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেওয়ার পর মঙ্গলবার সকালে মেয়র আরিফুল হক চৌধুরী নমুনা পরীক্ষার জন্য স্যাম্পল জমা দেন। ওসমানী মেডিকেল কলেজ ল্যাবে মঙ্গলবার রাতে পরীক্ষার পর ফলাফল নেগেটিভ এসেছে।

করোনাভাইরাস থেকে সুস্থ হওয়ায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় ও তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও শারীরিক অবস্থার খোঁজখবর নেওয়ায় নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

এক প্রতিক্রিয়ায় মেয়র বলেন, ‘সিলেটের মানুষের দোয়ায় আমি সুস্থ হয়ে উঠেছি। আমার এই বিপদের সময় মানুষ যেভাবে খোঁজখবর নিয়েছেন তা ভুলার নয়। অনেক মা-বোন আমার সুস্থতার জন্য কোরআন খতম করে ও রোজা রেখে দোয়া করেছেন। যা আমাকে নগরবাসীর প্রতি আরও দায়বদ্ধ করে তুলেছে’।

পিএনএস /জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন