কাজের জন্য ডেকে এনে গৃহবধূকে ধর্ষণ

  27-09-2020 11:38PM

পিএনএস ডেস্ক : ঢাকার অদূরে কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় টাইলস পরিস্কারের করানোর জন্য ডেকে এনে দুই সন্তানের এক জননীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত ঠিকাদার হালিমের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।

শনিবার সন্ধ্যায় ওই ধর্ষণের ঘটনা ঘটে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, অভিযুক্ত হালিম পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রাম থেকে এসে কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি ম্যাস ভাড়া নিয়ে থাকেন। তিনি ওই এলাকায় বেশ কয়েকটি বাড়িতে কনস্ট্রাকশনের ঠিকাদারি ও রাজমিস্ত্রির কাজের জন্য কর্মী ভাড়া করে কাজ করান। গতকাল এক নারীকে টাইলস পরিষ্কার এর কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক নয়ন জানান, মুঠোফোনে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর মুখে জানতে পেরেছি হালিম এক টাইলস পরিষ্কার কর্মীকে ধর্ষণ করেছেন। এলাকাবাসী ধর্ষক হালিমকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। ভুক্তভোগী নারীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে ধর্ষণের আলামত পাওয়া যায়।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, মডেল টাউন এলাকায় ধর্ষণের ঘটনা ঘটেছে। আমরা আসামিকে আটক করেছি। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন