বাবার সঙ্গে অভিমান করে যুবকের আত্মহত্যা

  28-09-2020 12:18AM

পিএনএস ডেস্ক : বাবার সঙ্গে অভিমান করে গলায় রশি বেঁধে আত্মহত্যা করেছে সদ্য বিবাহিত জুয়েল মিয়া (২৫) নামে এক যুবক। ঘটনাটি ঘটে রবিবার বিকালে শেরপুরের শ্রীবরদী উপজেলার বকচর গ্রামে ছক্কু মিয়ার বাড়িতে। মৃত জুয়েল মিয়া পৌর শহরের কলাকান্দা এলাকার রহমত আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জুয়েল মিয়া পেশায় দর্জির কাজ করত। সে সুবাদে প্রতিবেশি বাহার বাজার এলাকার নবাব আলীর মেয়ের সঙ্গে পরিচয় হয়। পরে তাদের মধ্যে মন দেওয়া নেয়ার এক পর্যায়ে প্রায় এক বছর আগে ওই মেয়েকে বিয়ে করে। কিন্তু বিয়ে মেনে নেয়নি জুয়েল মিয়ার বাবা রহমত আলী। এ নিয়ে জুয়েল মিয়ার সঙ্গে তার বাবার বিরোধ সৃষ্টি হয়।

রবিবার বিকালে বাবার সঙ্গে অভিমান করে উপজেলার বকচর গ্রামে নানা ছক্কু মিয়ার বাড়ির রান্না ঘরের আড়ার সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন দেখতে পেয়ে থানায় খবর দেয়। পুলিশ রাতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (তদন্ত) বন্দে আলী বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন