কিছুক্ষণের মধ্যেই রায়, উদ্বিগ্ন মিন্নি

  30-09-2020 12:56PM


পিএনএস ডেস্ক: বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলার প্রাপ্তবয়স্ক ১০ আসামির রায় আজ বুধবার (৩০ সেপ্টেম্বর)। এরই মধ্যে এ মামলায় কারাগারে থাকা প্রাপ্তবয়স্ক আট আসামিকে আদালতে হাজির করেছে পুলিশ। বেলা ১১টা ৪০ মিনিটে র‌্যাব ও পুলিশের কড়া নিরাপত্তায় প্রিজনভ্যানে আসামিদের আদালতে নিয়ে আসা হয়। কিছুক্ষণের মধ্যেই মামলার রায় পড়া শুরু হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

এদিকে, বরগুনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারকক্ষের সামনের বারান্দায় চেয়ারে বসে আছেন মো. শাহনেওয়াজ রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি আয়শা সিদ্দিকা মিন্নি। সঙ্গে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর। সাদা থ্রিপিস মিন্নিকে কিছুটা উদ্বিগ্ন দেখাচ্ছে।

মিন্নির সঙ্গে কথা হলে তিনি সাংবাদিকদের বলেন, আজ ভোরে ঘুম থেকে উঠেছি, ফজরের নামাজ পড়ে কোরআন শরিফ পড়েছি। গোসল করে মুরগির মাংস দিয়ে ভাত খেয়েছি। খাওয়ার পর প্রস্তুতি নিয়ে সকাল সাড়ে ৮টায় বাবার সঙ্গে মোটরসাইকেলে করে আদালতের উদ্দেশে রওনা দিয়েছি।

এর আগে, আদালতে হাজির হয়েছেন নিহত রিফাতের স্ত্রী ও এ মামলার অন্যতম আসামি আয়েশা সিদ্দিকা মিন্নি। জামিনে থাকা মিন্নি সকাল ৮টা ৫০ মিনিটে তার বাবার সঙ্গে মোটরসাইকেলে চড়ে আদালতে হাজির হন। আদালতে পৌঁছেছেন রিফাত শরীফের পরিবারও।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন