বরিশালে কলেজছাত্রীকে ধর্ষণ; গ্রেফতার ২

  

পিএনএস ডেস্ক: বরিশালে এক কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় অভিযুক্ত যুবক ও তার মাকে গ্রেফতার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ওই ভুক্তভোগী তরুণীকে ডাক্তারী পরীক্ষা শেষে দুপুরে জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) গোলাম ছরোয়ার জানান, একাদশ শ্রেণির এক ছাত্রীকে (২০) ধর্ষণের ঘটনায় নির্যাতিতার মা বাদি হয়ে আজ বৃহস্পতিবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক পাকুরিতা গ্রামের হরেণ জয়ধরের পুত্র শুকদেব জয়ধর (২৫) ও এজাহারভুক্ত আসামি অভিযুক্ত শুকদেবের মা গৌরী জয়ধরকে গ্রেফতার করা হয়েছে।

মামলার এজহার সূত্রে তদন্তকারী কর্মকর্তা এসআই শাহজাহান জানান, নির্যাতিতা দরিদ্র পরিবারের ওই ছাত্রীর বিধবা মা গত (১২অক্টোবর) তার বাবার বাড়িতে বেড়াতে যায়। ওইদিন রাত সাড়ে এগারোটার দিকে কলেজছাত্রী প্রকৃতির ডাকে সারাদিতে দরজা খোলা মাত্রই পূর্ব থেকে ওৎপেতে থাকা পাশ্ববর্তী বাড়ির বখাটে শুকদেব জয়ধর জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষিতার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ধর্ষক শুকদেব পালিয়ে যায়। বিষয়টি ধর্ষক শুকদেবের বাবা ও মায়ের কাছে জানালে তারা কোন বিচার না করায় তাদেরকেও মামলায় আসামি করা হয়েছে। আজ দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।


পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন