'সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের সকল প্রস্তুতি রয়েছে'

  

পিএনএস ডেস্ক : নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল শাহদাত হোসেন চৌধুরী (অব.) বলেছেন, নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর। সুষ্ঠু নির্বাচনের জন্য আমাদের সকল প্রস্তুতি রয়েছে। কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের নির্বাচনও অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু হবে। এখানে সরকারি দলের কোন প্রভাব থাকবে না। আমি নৌকা ও ধানের শীষের প্রার্থীর সাথে আলোচনা করে বুঝতে পারলাম তাদের মধ্যে সৌহার্দ্যভাব রয়েছে। আশা করছি আগামী ২০ অক্টোবর শান্তিপূর্ণ পরিবেশে এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের সভাকক্ষে আসন্ন উপজেলার নির্বাচনের প্রার্থীদের মধ্যে মতবিনিময় ও আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এর আগে কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় বিশেষ অতিথি ছিলেন নির্বাচন কমিশনের অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ, যুগ্ম সচিব ফরহাদ আহাম্মদ খান, জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার, কুমিল্লার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন, রির্টানিং অফিসার ও দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম খান প্রমুখ।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন