যাত্রীবাহী ও মাছধরা নৌকার সংঘর্ষে নিহত ১

  

পিএনএস ডেস্ক : জেলার হাওর উপজেলা ইটনায় ইঞ্জিনচালিত যাত্রীবাহী এবং মাছধরা নৌকার মুখোমুখি সংঘর্ষে গাজী মিয়া (৬৫) নামে এক মাঝির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলা সদরের ধনু নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিহত গাজী মিয়া ইটনা সদরের শাহীপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

নিহতের ছেলে লিটন মিয়া জানান, বৃহস্পতিবার সকালে সে ও তার বাবা সদর এলাকা থেকে বরযাত্রী নিয়ে পার্শ্ববর্তী তাড়াইল উপজেলায় যান। সেখানে বরযাত্রী নামিয়ে ইটনায় আসছিলেন তারা।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইটনা নতুনবাজার এলাকা অতিক্রমকালে ধনু নদীতে একটি মাছধরা নৌকার সঙ্গে তাদের যাত্রীবাহী নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মাছধরার ছোট ডিঙ্গি নৌকাটি ডুবে যেতে থাকলে ওই নৌকার লোকজন লাফালাফি করে যাত্রীবাহী নৌকায় উঠে এসে নৌকার মাঝি তার বাবা গাজী মিয়াকে মারধর করে গুরুতর আহত করে।

লিটন মিয়া গুরুতর আহত পিতা গাজী মিয়াকে উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইটনা থানার ওসি মুর্শেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শুক্রবার কিশোরগঞ্জ জেলা সদর হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এছাড়া এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন