মাদারীপুরে গৃহবধূকে অপহরণ করে ৩ দিন ধরে গণধর্ষণ, গ্রেফতার ৩

  

পিএনএস ডেস্ক: মাদারীপুরে ভাড়া বাসায় ৩ দিন আটকে রেখে গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি মো. ইফতে খায়রুজ্জামান শুক্রবার সন্ধ্যা ৬টায় প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ১৩ অক্টোবর মাদারীপুর শহরের পানিছত্র এলাকার এক গৃহবধূকে অপহরণ করে ২ সহযোগীসহ ফারুক হোসেন বেপারী মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ীতে তার একটি ভাড়া বাসায় নিয়ে যায়।

সেখানে ৩ দিন আটকে রেখে গৃহবধূর ওপর পাশবিক নির্যাতন চালানো হয়। ১৬ অক্টোবর সকালে ওই গৃহবধূ কৌশলে ফোনে মাদারীপুর র‌্যাব ক্যাম্পে খবর দিলে সকাল সাড়ে ১০টায় দিকে নির্যাতিতা গৃহবধূকে উদ্ধার করে। ঘটনাস্থল থেকে ফারুককে গ্রেফতার করে র‌্যাব।

ফারুকের স্বীকারোক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে আরও ২ সহযোগী লিটন হাওলাদার ও তৈয়ব আলী হাওলাদারকেও গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, সদর উপজেলার মহিষেরচর গ্রামের মৃত আ. লতিফ বেপারীর ছেলে ফারুক হোসেন বেপারী, একই এলাকার মৃত আ. মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার ও একই উপজেলার মহিষের চর গ্রামের বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। র‌্যাব আসামিদের মাদারীপুর সদর থানায় হস্তান্তর করলে সদর থানা মাদারীপুর আদালতের মাধ্যমে আসামিদের হাজতে প্রেরণ করে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন