ছাগল উদ্ধার করতে গিয়ে ট্যাংকে পড়ে চাচা-ভাতিজার মৃত্যু

  

পিএনএস ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী চাতলাপুর চা বাগানে কুয়ায় পড়ে যাওয়া দু’টি ছাগল উদ্ধার করতে গিয়ে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। খবর পেয়ে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

শুক্রবার দুপুর ২টার দিকে চাতলাপুর চা বাগানের বাউরী টিলায় এই দুর্ঘটনা ঘটে। পরে বিকাল সাড়ে ৫টায় তাদের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

চাতলাপুর বাগান শ্রমিকরা জানান, চা বাগানের বাউরী টিলায় রাবন বাউরীর ঘরের পেছনে টয়লেটের জন্য গভীর কুয়া তৈরি করা হয়। শুক্রবার দুপুরে দু’টি ছাগল সেই কুয়ায় পড়ে যায়। ছাগল দু’টি উদ্ধার করতে কুয়ায় নামেন চা বাগানের দুর্গাচরন বাউরী (৪৫)। কিছুক্ষণ অপেক্ষা করে দুর্গাচরনকে উঠতে না দেখে গর্তে নামেন তার ভাতিজা রাজু বাউরী (২৫)। পরে তিনিও উঠে না আসলে বাগান ম্যানেজমেন্ট ও পঞ্চায়েত নেতারা ঘটনাস্থলে আসেন এবং কমলগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দেন। ফায়ার সার্ভিসের দল এসে অভিযান চালিয়ে বিকাল সাড়ে ৫টায় চাচা-ভাতিজার মৃতদেহ উদ্ধার করে। নিহত দুর্গাচরন বাউরী চাতলাপুর চা বাগানের মোহন বাউরীর ছেলে ও রাজু বাউরী একই বাগানের রাবন বাউরীর ছেলে।

কমলগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. আব্দুল কাদির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়। গভীর কুয়ায় অক্সিজেনের অভাবে দুইজনের মৃত্যু হয়েছে।

চাতলাপুর চা বাগান পঞ্চায়েত সভাপতি সাধন বাউরী বলেন, গর্তে পড়া ছাগল উদ্ধার করতে গিয়ে চা বাগানের দুই যুবকের মৃত্যু হয়।

কুলাউড়া থানার ওসি ইয়ার্দুস হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন