শাহরাস্তিতে গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু

  

পিএনএস ডেস্ক: চাঁদপুর শাহরাস্তিতে হাবিদা আক্তার রিয়ামনি (২০) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) সকালে শাহরাস্তির ইছাপুরা গ্রামের নলুয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা যায়, ২০১৭ সালে কুমিল্লার চান্দিনা উপজেলার কৈলাইন গ্রামের রিয়ামনির বিয়ে হয় চাঁদপুরের শাহরাস্তি উপজেলার ইছাপুর গ্রামের নলুয়া বাড়ির মহিউদ্দীনের সঙ্গে।মহিউদ্দীন ঢাকায় কনফেকশনারি ব্যবসা পরিচালনা করেন। তাদের নাফিসা তাবাচ্ছুম নামে দেড় বছরের কন্যা সন্তান রয়েছে।

মৃতের বড় ভাই রিয়াদ আহমেদ জানান, বোনের সঙ্গে শেষ কথা হয়েছিলো গত ৩-৪ দিন আগে। সে নিজেকে খুব ব্যস্ত বুঝাতে চাইতো। কল করলে এটা-সেটা বলে লাইন কেটে দিত। শুক্রবার সকালে তার শ্বশুর আমাদের জানায় রিয়ামনি মাথা ঘুরে পড়ে গেছে। ওকে হাজিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। আমরা হাজীগঞ্জের কাছাকাছি আসতেই আবার ফোন দিয়ে বলে যে, আপনি হাজিগঞ্জ পরে যান আগে বাড়িতে আসেন। বাড়িতে গিয়ে দেখি আমার ভাগিনিসহ আরও অনেকেই বাড়িতে। এবং বাড়িতে পুলিশ। আমি মনে করছি এটা স্বাভাবিক মৃত্যু। কিন্তু না। রিয়ামনিকে হত্যা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে শাহারাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ-আলম জানান, প্রাথমিকভাবে মৃত্যুটি আত্মহত্যা বলেই ধারণা করা হচ্ছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে পেয়ে নিশ্চিতভাবে বলা যাবে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ৩০৬ ধারায় মামলা হয়েছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন