ডিমলায় সনাতন ধর্মালম্বীদের নিয়ে ইউপি চেয়ারম্যানের মতবিনিময় সভা

  

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : “ধর্ম যার যার রাষ্ট্র সবার”এই স্লোগানকে সামনে রেখে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সনাতন ধর্মালম্বীদের আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে ৮ নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যানের এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়।

২০ অক্টোবর সকালে ইউনিয়ন পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায় । এতে আরও বক্তব্য রাখেন শিক্ষক বনমালী রায়, হারুনÑঅর-রশীদ, প্রভাষক শ্যামল কুমার রায়, বিশ্বনাথ অধিকারী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইউপি সচিব সুবাস চন্দ্র রায়। আলোচনা শেষে প্রতি বছরের ধারাবাহিকতায় এবারও ৫টি পূজা মন্ডবে সভাপতি এবং সাধারন সম্পাদকের হাতে নগদ অর্থ, পুরোহিতদের নামাবলী, ধূতি, বাদক ও অত্র ইউনিয়নের দুস্থ, অসহায় পুরুষ ও বিধবা মহিলাদের মাঝে উন্নতমানের ধূতি এবং মাস্ক বিতরন করা হয়।

উল্লেখ্য তার এই মহতি উদ্যোগকে প্রধান অতিথি সাধুবাদ জানিয়ে বলেন উপজেলার ১০ টি ইউনিয়নের মধ্যে ৮ নং ঝুনাগাছ চাপানী ইউনিয়নে যে উদ্যোগ নেয়া হয়েছে তা এটি একটি দৃষ্টান্ত । এছাড়াও তিনি দেশের চলমান কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রার্দুভাব এড়াতে স্বাস্থ্যবিধি মেনে পূজা মন্ডব পরিচালনা করার আহবান জানান এবং প্রতিটি পূজা মন্ডবে নিরপত্তার স্বার্থে মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন