বেগমগঞ্জে পুলিশের ওপর হামলা, আটক ২

  

পিএনএস ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জে একটি মামলার তদন্ত করতে গিয়ে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, ফুয়াদ বাহিনীর প্রধান ফুয়াদ ও তার সহযোগী কফিল।

মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নের উত্তর অভিরামপুরে গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেগমগঞ্জ থানার উপপরিদর্শ (এএসআই) সাকিবুল ইসলাম আহত হয়েছেন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরও জানান, অভিরামপুর গ্রামের মজিবুর রহমান রুবেল’র স্কুল পড়ুয়া ১০ বছরের শিশুকে একই গ্রামের ফুয়াদ এর নেতৃত্বে বখাটে সন্ত্রাসীরা ১৪ অক্টোবর মারধর ও নির্যাতন করে। এই ঘটনার বিচার দাবি করে শিশুটির বাবা বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় পুলিশের এ এস আই সাকিবুল ইসলাম সহ দুই পুলিশ ঘটনাস্থলে তদন্তে গেলে অভিযোগের সত্যতা পেলে এক পর্যায়ে ফুয়াদ ও কফিল’র নেতৃত্বে দুই পুলিশের ওপর হামলা চালায়। পরে অভিযুক্ত দু’জনকে আটক করে পুলিশ থানায় নিয়ে আসে।


ওসি মুহাম্মদ কামরুজ্জামান শিকদার বলেন, তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত দু’জনকে আটক করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন থেকে ফুয়াদ বাহিনীর অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট হয়ে উঠেছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন