ব্যবসায়ীর টাকা ছিনিয়ে উলঙ্গ অবস্থায় ফেলে রাখে ডাকাত, গ্রেপ্তার ২

  20-10-2020 09:56PM

পিএনএস ডেস্ক : গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী হাটে যাওয়ার পথে মতিয়ার শেখ (৪৫) নামে এক পাট ব্যাবসায়ীকে পথরোধ করে ব্যাপক মারধর করে স্থানীয় ডাকাতচক্র। গত ২৮ সেপ্টেম্বর ওই ব্যবসায়ীর সর্বস্ব ছিনতাই করে অর্ধমৃত ও উলঙ্গ অবস্থায় ফেলে রেখে চলে যায় ডাকাত চক্র। পরে এ ঘটনায় মুকসুদপুর থানায় মামলা দায়ের হলে গত রোববার দুই মূল হোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, এ চক্রের সদস্যরা বিভিন্ন ব্যাংক থেকে টাকা উত্তোনকারী, বিকাশ বা অন্যান্য মোবাইল ব্যাংকিংয়ের এজেন্ট, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে টার্গেট করে। তারপর তারা সংঘবন্ধ অবস্থায় ভয়, ভীতি দেখিয়ে প্রয়োজনে হামলা করে সর্বস্ব ছিনতাই করে নেয়।

মামলা সূত্রে জানা যায়, গত ২৮ সেপ্টেম্বর বাদী মতিয়ার শেখ বাটিকামারী হাটে পাট কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে শেষ রাতের দিকে রওনা হন৷ পথে তার প্রতিবেশী এবং ডাকাতচক্রের সক্রিয় সদস্য মোস্তফা ফকির ওরফে মোস্ত ফকির, জাকির ফকিরসহ ৩/৪ জন বাদীকে পথরোধ করে লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে। গুরুতর আহত অবস্থায় ডাকাতরা তাকে মৃত ভেবে পাশের মেহগনি বাগানে ফেলে চলে যায় এবং তার কাছে থাকা তিন লক্ষ ২৯ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পিএনএস/এসআইআর


@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন