লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মাতার ইন্তেকাল, এমপির শোক

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফের মাতা সাহেদা বেগম সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের গভীর সমবেদনা জানিয়েছে সাবেক বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং লক্ষ্মীপুর সদর আসনের এমপি একে এম শাহজাহান কামাল এবং দৈনিক আমাদের লক্ষ্মীপুর পত্রিকার সম্পাদক বায়েজীদ ভৃঁইয়া।

পারিবারিক সূত্রে জানা যায়, সাহেদা বেগম তার পিতার বাড়ি থেকে বুধবার তার পুত্র ও জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরীফের বাসায় আসার পথে ঢাকা- রায়পুর মহাসড়কে রাস্তার পারাপারের সময় একটি অজ্ঞাত গাড়ি তাদের চাপা দেয়।

পরে স্থানীয় লোকজন এবং শরীফসহ তাদের স্বজনরা তাকে আহত অবস্থায় প্রথমে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপাতালে ও পরে ঢাকা মেডিকের কলেজ হাসপাতালে নেওয়া হলে বুধবার রাত সাড়ে তিনটার দিকে চিকিৎকেরা তাকে মৃত ঘোষণা করেন।

এ দিকে এ খবর জেলায় ছড়িয়ে পড়লে আওয়ামীলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ এলাকায় শোকের ছায়া নেমে আসে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় লক্ষ্মীপুর শহরের হাজী আমজাদ পাটোয়ারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মরহুমার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে বলে জানা গেছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন