শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৭

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়।

গত ২১অক্টোবর বুধবার দিনগত রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট-আড়ংশাইল তিন মাথা মোড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফত্রাকৃতরা হলেন বগুড়া সদর থানার বাদুড়তলা এলাকার ট্রাক ড্রাইভার আব্দুল কাদেরের পুত্র মুকুল ব্যাপারী(৫০), নামুজা ভান্ডারী পাড়া এলাকার হায়দার আলীর পুত্র বিপ্লব(৩০), জিগাতলা এলাকার বুলু মিয়ার পুত্র আরিফ কালু(৩৫), কাহালু উপজেলার আড়োলা মধ্যপাড়া এলাকার ফুলচানের পুত্র রায়হান হোসেন(২৫), মৃত আমজাদ পাইকাড়ের ছেলে মোক্তার পাইকাড়(৩১), জালাল হোসেনের পুত্র হাবিবুর রহমান (২৬), মিলন ফকিরের ছেলে আইয়ুব ফকির (২০)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ওইদিন রাত অনুমান ১২ টায় উপজেলার মির্জাপুর ইউনিয়নের রানীরহাট-আড়ংশাইল তিন মাথা মোড়ে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপনে এই সংবাদ পেয়ে শেরপুর থানার পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি আঁচ করতে পেরে ডাকাতরা দেশীয় অস্ত্র ও একটি ট্রাক(ঢাকা মেট্রো ন-১৪-২৩৭৭) ফেলে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ উক্ত সাত ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে ৩ টি হাসুয়া, তিনটি লোহার রড সহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করা হয় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন