দেশে ফেরার পথে আকাশেই মারা গেলেন প্রবাসী

  

পিএনএস ডেস্ক : কুয়েত থেকে ঢাকার উদ্দেশে আসা দেশটির বিমান সংস্থা জাজিরা এয়ারওয়েজের একটি ফ্লাইটে হঠাৎ স্ট্রোক করে মারা গেছেন বোরহান মিয়া (৫৭) নামে এক প্রবাসী। আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। তার সঙ্গে পাসপোর্ট থাকলেও পরিবারের সঙ্গে যোগাযোগের সচল নম্বর না থাকার কারণে যোগাযোগ করা যাচ্ছিল না। বোরহান মিয়ার বাড়ি ঢাকার নবাবগঞ্জে।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্রে জানা যায়, জাজিরা এয়ারওয়েজের ফ্লাইটটি বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। লাশের পরিবারের খোঁজ না পাওয়ায় প্রবাসী কল্যাণ ডেস্ক থেকে ব্র্যাকের কাছে সহায়তা চাওয়া হয়। এরপর ব্র্যাকের ঢাকার নবাবগঞ্জ উপজেলার ফিল্ড অর্গানাইজার স্থানীয়ভাবে খোঁজ-খবর করে পরিবারটিকে খুঁজে বের করেন। এরপর পরিবারটি বিমানবন্দরে এসে পৌঁছায়। পরে বিমানবন্দর থানার তত্ত্বাবধানে ওই প্রবাসীর মরদেহ কুর্মিটোলা হাসপাতালে ডেড সার্টিফিকেটের জন্য নিয়ে আসা হয়। হাসপাতালের আনুষ্ঠানিক প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশটি বুঝিয়ে দেওয়া হবে।

মারা যাওয়া প্রবাসীর পরিবার জানায়, বোরহান মিয়া পাঁচ বছরে আগে কুয়েতে যান। সেখানে অবৈধ হয়ে যাওয়ার কারণে আউট পাশের মাধ্যমে দেশে ফিরছিলেন তিনি। তবে তিনি করেনায় আক্রান্ত ছিলেন না। বিমানের ভেতরেই তিনি হৃদরোগে আক্রান্ত হন বলে ধারণা করা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন