তানোর সাহিত্য পরিষদের কমিটি গঠন

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর তানোর সাহিত্য পরিষদের কবি-সাহিত্যকদের নিয়ে উপজেলা কমিটি গঠন করা হয়েছে। কমিটি পুনর্গঠনের লক্ষ্যে শনিবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলা রিপোর্টার্স ক্লাব অফিস কক্ষে পরিষদের সভাপতি কবি অসীম কুমার সরকার সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক কবি রুবেল হোসেন মিন্টুর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সবার সম্মতিক্রমে কবি, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) ও সাংবাদিক অসীম কুমার সরকারকে সভাপতি ও প্রবীণ কবি ও গীতিকার রেজাউল ইসলামকে সাধারণ সম্পাদক ও তরুণ কবি হাফিজুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ও তিন সদস্যবিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি শহিদুল ইসলাম, সহসভাপতি রুবেল হোসেন মিন্টু, যুগ্ম সম্পাদক অনুপ চক্রবর্তী, সহ-সাংগঠনিক সম্পাদক কবি রাফিউল আল রাফি, অর্থ সম্পাদক কবি ও শিক্ষক খালেদুর রহমান, সহ-অর্থ সম্পাদক লেখক মাহামুদা খাতুন, দপ্তর সম্পাদক কবি ও সম্পাদক ইস্তিয়াক আহম্মেদ, সহ-দপ্তর সম্পাদক কবি আশরাফুল ইসলাম, প্রকাশনা সম্পাদক কবি আজম মাহামুদ,সহ-প্রকাশনা সম্পাদক বিশ^জিৎ দাস পাপ্পু, মহিলা বিষায়ক সম্পাদক নাজনীন আক্তার জিসা, আইন বিষয়ক সম্পাদক এড: তাজুল ইসলাম ডলার, নির্বাহী সদস্য অমিত হাসান, ফিরোজ কবির, আব্দুর রাজ্জাক।

উপদেষ্টারা হলেন- অধ্যাপক, লেখক ও কবি স্বপন কুমার বিশ^াস, বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি অধ্যাপক ষষ্ঠী চন্দ্র শীল ও সাবেক সার্জেন্ট ও কবি আলাল উদ্দীন। পরিষদের সভাপতি-সম্পাদক জানান, খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে পরিষদের অভিষেক অনুষ্ঠিত হবে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন