আদমদীঘিতে দেড় মণ গাঁজাসহ গ্রেপ্তার ৩

  

পিএনএস ডেস্ক : বগুড়ার আদমদীঘিতে দেড় মণ গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বেলা পৌনে ১২টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ব্যারিকেট দিয়ে তাদের আটক ও একটি বিলাসবহুল ইসুজু টুপার-জি জীপ জব্দ করে থানা পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর গ্রামের অলি উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৮), টাঙ্গাইল জেলার কালিহাতি উপজেলার চৌর দুর্গাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে আব্দুর রহিম (৩০) ও গাড়ি চালক বরিশালের বানারীপাড়া উপজেলার আহমেদাবাদগ্রামের ইলিয়াসের ছেলে রিপন (৫২)।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, নারায়ণগঞ্জের রুপপুর থেকে একটি বিলাসবহুল জীপ গাড়ির সিটের নিচে অভিনব কায়দায় বিপুল পরিমাণ মাদক বহন করে নওগাঁর উদ্দেশে আসা হচ্ছে এমন গোপন সংবাদে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফের নির্দেশনায় ও সিনিয়র এএসপি কেএইচএম এরশাদের নেতৃত্বে তিনি পুলিশের একটি দল নিয়ে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় ওঁৎ পাতেন।

তিনি জানান, বেলা পৌনে ১২টার দিকে ঢাকা মেট্রো-ঘ-১১-৩৩৫৬ নম্বর বিলাস বহুল ওই জীপ গাড়িটি আসা মাত্র ব্যারিকেট দিয়ে থামিয়ে তল্লাশি চালিয়ে পেছনের সিটের নিচে অভিনব কাযদায় লুকানো ১৮ লক্ষাধিক টাকা মূল্যের তিনটি প্লাষ্টিকের বস্তায় রাখা দেড় মণ গাঁজা উদ্ধারসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এই সিন্ডিকেটের অন্য সদস্যদের ধরতে অভিযান চলছে।

পিএনএস/এসআইআর


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন