দিনাজপুরে অটোচালককে হত্যা

  


পিএনএস ডেস্ক: দিনাজপুরে অটোচালক মুক্তার হোসেন (৩০)কে হত্যা করে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। নিহত অটোচালক মুক্তার হোসেন (৩০) দিনাজপুর সদর উপজেলার ফাজিলপুর ইউপির হরিরামপুর গ্রামের খাইবার আলীর ছেলে।

বুধবার সকাল ৯টার দিকে দিনাজপুর সদরের ভাটিনাপুর গ্রামের গর্ভেশ্বরী নদীর পাড়ের এক লিচু বাগানের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় ওই অটোচালকের লাশ উদ্ধার করে পুলিশ।

দিনাজপুর কোতোয়ালী থানার ওসি মোজাফফর হোসেন জানান, গত মঙ্গলবার দিবাগত রাতের কোন এক সময়ে অটোচালক মুক্তার হোসেন দিনাজপুর শহর থেকে অটো চালিয়ে বাড়ি যাওয়ার সময় ভাটিনাপুর গ্রামের গভেশ্বরী নদীর পাড়ে তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়। নিহতের মাথায় জখম ছিল এবং পাশে একটি কাঠের টুকরা পাওয়া যায়। প্রাথামকভাবে ধারনা করা হচ্ছে ওই কাঠটি হত্যাকাণ্ডে ব্যবহার হতে পারে। এ ঘটনার পর পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ওই অটোচালকের লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। অটোরিকশা উদ্ধার এবং এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ শুরু করেছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন