ডিমলায় উন্মুক্ত পদ্ধতিতে ভাতা বাছাই কার্যক্রম অনুষ্ঠিত

  29-10-2020 06:07PM

পিএনএস, ডিমলা, নীলফামারী প্রতিনিধিঃ সমাজসেবা অধিদপ্তরের সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ২০১৯-২০ অর্থ বছরের বিশেষ বরাদ্দ অসচ্ছল প্রতিবন্ধী ভাতা উন্মুক্ত বাচাই করা হয়। বৃহস্পতিবার সকালে নীলফামারী ডিমলা উপজেলা ৭নং খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উক্ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আসা অসচ্ছল প্রতিবন্ধী সুবিধাভোগী বাচাই করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, সমাজসেবা কর্মকর্তা নুরুন্নাহার নুরী।এছাড়াও উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান আতাউর রহমান সরকার, সমাজসেবা মাঠ কর্মী মাসুদার রহমান লোহানী, তানভির হাসান, মাহিদুল ইসলাম, ইউপি সদস্য কলিমুদ্দিন, আব্দুস ছালাম, ওবাইদুল্লাহ্ মিয়া, মমিনুর রহমান প্রমূখ।

বাচাই পর্বে সংক্ষিপ্ত এক আলোচনায় চেয়ারম্যান বলেন, প্রতিবন্ধিরা সমাজের বোঝা নয়। তারাও আমাদের মত মানুষ। তাদরেও রয়েছে আমাদের মত বেঁচে থাকার অধিকার। তারা আমাদের সম্পদ। একজন দক্ষপ্রতিবন্ধী শিক্ষিত বেকার মাদকসেবি যুবকের থেকে শ্রেষ্ঠ সম্পদ। তাদেরকে অবহেলা, অবজ্ঞা করে এদেশের উন্নয়ন ও বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করা কখনই সম্ভব নয়। তাই আসুন আমরা সকলেই তাদেরকে সরকারের পাশাপাশি সহায়তার হাত বাড়াই।

উপরোক্ত প্রক্রিয়ায় ৮নং ঝুনাগাছ চাপানী ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান, ৬নং নাউতারা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম লেলিন এর পরিষদবর্গের উপস্থিতিতে বাচাই প্রক্রিয়া শেষ হয়।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন