বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের কব্জি

  

পিএনএস ডেস্ক: বরিশালের মেহেন্দিগঞ্জে বোমা তৈরির সময় বিস্ফোরণে রাকিব মাল (২২) নামের এক যুবকের হাতের কব্জি উড়ে গেছে। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার আন্ধারমানিক এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবক ওই এলাকার দিনমজুর কালাম মালের ছেলে। সে স্থানীয় একটি ওয়ার্কশপে কাজ করে। নিজ ঘরে বোমা তৈরির সময় বিস্ফোরণে সে আহত হয়। তাকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে রাকিবদের ঘরের ভেতর থেকে বিকট শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে যায়। এ সময়ে রাকিবকে রক্তাক্ত অবস্থায় ঘরের সামনে পড়ে থাকতে দেখে দ্রুত নিকটবর্তী হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে হিজলা থানা পুলিশ তাকে সেখান থেকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

স্থানীয় সরদার সোহাগ বলেন, বিকট শব্দ শুনে প্রথমে আমরা ভেবেছিলাম বিদুতের ট্রান্সমিটার ব্লাস্ট (বিস্ফোরণ) হয়েছে। কিন্তু রাকিবদের ঘরের কাছে গিয়ে দেখি দুই হাত রক্তাক্ত অবস্থায় ঘরের সামনে পড়ে আছে সে। আর ঘরের ভেতর থেকে কেমন যেন একটা ঝাঁঝালো গন্ধ বের হচ্ছে।

মেহেন্দিগঞ্জের কাজিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন জানান, পুলিশ হেফাজতে আহত যুবককের চিকিৎসা চলছে। ঘটনার পর পরই রাকিবের বাবা-মাসহ অন্যরা ঘর তালাবদ্ধ করে আত্মগোপনে চলে গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন