নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আ'লীগ নেতাসহ নিহত ২

  

পিএনএস ডেস্ক : নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিসহ দুইজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার সোনারায় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু(৬৫) ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী(৫৫)।

বৃহস্পতিবার বিকালে নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এই দুটি দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে কাঁচারী বাজার এলাকার নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে করে জেলা শহরের দিকে যাচ্ছিলেন সাবেক চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু।

এ সময়ভর শখের বাজার এলাকায় পৌঁছালে একটি ট্রাক্টরের সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে আব্দুল মান্নান শাহ গুরুত্বর আহত হন।

পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তিনি মারা যান।

এদিকে জলঢাকা উপজেলা বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় ইসাহাক আলী(৫৫) নামে এক ব্যক্তি নিহত হন।

তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত. ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটো চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ।

এ দুর্ঘটনার বিষয়ে স্থানীয়রা জানিয়েছে, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিক্সা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইছাহাক আলীকে ধাক্কা দেয়। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি।

দুর্ঘটনা দুজনের নিহত হওয়ার বিষয় নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এএসএম মোক্তারুজ্জামান। জলঢাকার দুর্ঘটনায় অটো চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন