ময়মনসিংহে সড়কে প্রাণ গেল শিশুসহ ৩ জনের

  

পিএনএস ডেস্ক : ময়মনসিংহের তিন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চার বছরের শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

তারা হলেন- ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের জারুয়া গ্রামের হালিম মিয়ার শিশুপুত্র ওমর ফারুক (৪), ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সিডস্টোর বাজারের মৃত ফজলুল হকের স্ত্রী সেলিনা আক্তার (৫০) ও ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের চাঁন মিয়া (৫৭)।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী বলেন, বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে রাস্তা পার হচ্ছিল শিশু ওমর ফারুক। এ সময় বেপরোয়া গতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভালুকার ভরাডোবা হাইওয়ে থানার ওসি জহির উদ্দিন মো. তৈমুর বলেন, বিকেল সাড়ে ৩টার দিকে ভালুকা থেকে মোটরসাইকেলযোগে শাশুড়ি সেলিনা আক্তারকে নিয়ে সিডস্টোর বাজারের যাচ্ছিলেন ইমরান নামে এক ব্যক্তি।

পথে ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাঘড়াপাড়া শেফার্ড মিল সংলগ্ন এলাকায় একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইমরানের শাশুড়ি সেলিনার মৃত্যু হয়।

এদিকে গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, বিকেলে ভালুকা থেকে পাঁচজন যাত্রী নিয়ে গফরগাঁও যাচ্ছিল একটি সিএনজি। পথে শিবগঞ্জ বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন