মেহেরপুর জেলা বিএনপির উদ্যোগে শস্যবীজ ও কীটনাশক বিতরণ

  


পিএনএস ডেস্ক: করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক ও গরীব চাষীদের মধ্যে বিনামূল্যে শস্যবীজ ও কীটনাশক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার সকালে মেহেরপুর জেলা বিএনপি কার্যলয়ের সামনে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চলনায় শস্যবীজ ও কীটনাশক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন। এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক আরজুল্লাহ মাস্টার বাবলু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, মুজিবনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুদ্দিন বিশ্বাস, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহাবদ্দিন মোল্লা, জেলা কৃষকদলের যুগ্ম আহ্বায়ক আরমান আলী, জেলা মুক্তিযোদ্ধা দলের সাংগঠনিক সম্পাদক আঃ গণি, জেলা যুবদল সভাপতি জাহিদুল হক জাহিদ, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মেহেদী হাসান রোকন, মুজিবনগর উপজেলা যুবদলের আহ্বায়ক আবুল হাসান, মুজিবনগর উপজেলা শ্রমিকদলের সভাপতি হাজী মশিউর রহমান, জাসাস এর জেলা সভাপতি মাহফুজুর রহমান অশেষ ও সাধারণ সম্পাদক বাকাবিল্লাহ প্রমুখ। অনুষ্ঠানে শুরুতে বেগম খালেদা জিয়ার শারিরীক সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন জানান, পর্যায় ক্রমে জেলার প্রতিটি ইউনিয়নের ৩শ জন করোনায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক ও গরীব চাষীদের মধ্যে বিনামূল্যে শস্যবীজ ও কীটনাশক বিতরণ করা হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন