সরাইলে প্রতিবেশীর হামলায় প্রাণ গেল বৃদ্ধার

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া জেলাপ্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলাসরাইল উপজেলায় প্রতিপক্ষের হামলায় আবেদা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি।

আবেদা সরাইল উপজেলার অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া গ্রামের মৃত আহমেদ আলীর স্ত্রী।
মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবেদা বেগমের বাড়ির ওপর দিয়ে প্রতিবেশী রবি মিয়ার পরিবারের সদস্যরা যাতায়াত করেন। কয়েকদিন আগে আবেদা বেগমের দুই ছেলে পাশাপাশি ঘর তুলতে যান নিজেদের বাড়িতে। কাগজে রাস্তা না থাকলেও মানবিক দিক বিবেচনা করে রবি মিয়ার বাড়ির লোকজনকে আসা যাওয়া করতে তিন হাত রাস্তা রেখে ঘরগুলো নির্মাণ শুরু করেন তারা।

বৃহস্পতিবার রাতে রবি মিয়ার ছেলে মানিক মিয়া রাস্তার জায়গা কম হয়েছে বলে দাবি করে আবেদার ছেলেদের সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতিতে জড়ান। এ সময় আবেদা বেগম ছেলেদের ফেরাতে গেলে মানিক মিয়া একটি কাঠ দিয়ে তার মাথায় আঘাত করেন। পরে গুরুতর আহত অবস্থায় আবেদাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখান থেকে শুক্রবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য আবেদাকে ঢাকায় নেয়ার পথে মৃত্যু হয় তার। সরাইল থানা পুলিশের অরুয়াইল ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

পিএনএস/এসআইআর

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন